শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
লালপুরে ২৭ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন এমপি বকুল

লালপুরে ২৭ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন এমপি বকুল

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নাটোরের লালপুর উপজেলার১টি পৌরসভা ও ১০ টি ইউনিয়নের মোট ২৭ হজার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও পোশাক সামগ্রী বিতরণ করেছেন নাটোর -১ (লালপুর – বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বৃহস্পতিবার (২০ এপ্রিল ২০২৩) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোপালপুর পৌর টেকনিক্যাল ও বি এম কলেজ মাঠে ঈদ সামগ্রী বিতরণের মাধ্যমে এই সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। পরে তিনি পর্যায় ক্রমে উপজেলার ১০ টি ইউনিয়নে এই ঈদ সামগ্রী বিতরণ করেন।
এক প্রশ্নের জবাবে তিনি জানান, উপজেলার মোট ১৫ হাজার পরিবারকে ঈদে খাদ্য সামগ্রী, ১০ হাজার পরিবারকে নগদ অর্থ প্রদান এবং ২ হাজার পরিবারকে নতুন কাপড় প্রদান করা হচ্ছে। ঈদের আগের দিন পর্যন্ত এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions