রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
লালপুরে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় ব‍‍্যস্ত বকুল

লালপুরে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় ব‍‍্যস্ত বকুল

লালপুর (নাটোর)প্রতিনিধি: নৌকা মার্কায় বিজয় করতে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুল।

শুক্রবার (২৯ডিসেম্বর ২০২৩) সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার চংধুপইল ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় সাধারণ ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে নৌকার পক্ষে ভোট পার্থনা করে পথসভা ও গণসংযোগ করেন এমপি শহিদুল ইসলাম বকুল।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ জুড়ে চলমান উন্নয়নের তথ্য তুলে ধরেন তিনি। সেই সঙ্গে শেখ হাসিনার নেতৃত্বে তার নিজ এলাকায় যেই উন্নয়ন কার্যক্রমগুলো বিগত পাঁচ বছরে লালপুর উপজেলায় স্কুল -কলেজ,রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসাসহ বিভিন্ন উন্নয়নমূলক তথ্য উপস্থাপন করে ভোটারদের কাছে নৌকা প্রতিকে ভোট চান এবং সকলকে উদ্বুদ্ধ করেন ভোট কেন্দ্রে যেতে। দুর্নীতি মুক্ত উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে মুক্তিযোদ্ধের মার্কা নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

এসময় স্থানীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে চংধুপইল ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের হাট বাজার ও এলাকার বিভিন্ন অলি গলিতে লিফলেট বিতরণ করেন এমপি বকুল।

এ সময় সকল ভোটার ও দলীয় নেতাকর্মীদের ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions