শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক
লালপুরেরর মোহরকয়ায় শোক দিবস উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল

লালপুরেরর মোহরকয়ায় শোক দিবস উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল

মোঃ তুষার ইমরান, লালপুর (নাটোর) প্রতিনিধি: মহান মুক্তি যুদ্ধের স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত উপলক্ষে লালপুরের মোহরকয়া বাজারে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রবিবার (২৭আগস্ট ২০২৩) বিকেলে উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়েনের মোহকয়া বাজারে বিলমাড়ীয়া ইউনিয়নের বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. শাহ্ আলম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ও নাটোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও কেন্দ্রীয় সৈনিক লীগের সহ-সভাপতি লে. কর্ণেল রমজান আলী সরকার( অব:)এ সময় বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. আজবার আলী, বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সুজন আহমেদ, দুয়ারিয়া ইউনিয়নের সৈনিক লীগের সভাপতি সাইদুর রহমান, ২ নং ঈশ্বরদী ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাজুল ইসলাম ,এ সময় উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা ।

আলোচনার শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions