শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
রাজশাহী রেঞ্জ নতুন ডিআইজি যোগদান

রাজশাহী রেঞ্জ নতুন ডিআইজি যোগদান

রাজশাহী রেঞ্জ নতুন ডিআইজি যোগদান

স্টাফ রিপোর্টার ।। গত ০৫ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার অপরাহ্নে, জনাব মোঃ আলমগীর রহমান, ডিআইজি, রাজশাহী রেঞ্জ বাংলাদেশ পুলিশ, রাজশাহী হিসেবে যোগদান করেন। উক্ত অনুষ্ঠানে ডিআইজি মহোদয়কে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন জনাব ফয়সল মাহমুদ, পিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ), রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী মহোদয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ), আরএমপি, রাজশাহী, অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) এবং অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্), রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী মহোদয়সহ রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ে কর্মরত কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তাগণ।

জনাব মোঃ আলমগীর রহমান ১৯৯৫ সালে ১৫তম বিসিএস (পুলিশ), সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি সহকারী পুলিশ সুপার হিসেবে কিশোরগঞ্জ ও জামালপুর জেলায় কর্মরত ছিলেন। তিনি অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, এপিবিএন, জামালপুর জেলা ও ডিএমপি, ঢাকায় কর্মরত ছিলেন। তিনি পুলিশ সুপার হিসেবে চাঁদপুর, সিরাজগঞ্জ, নীলফামারী জেলা এবং এসবি, ঢাকায় অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions