শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
রাজবাড়ী থানায় ঢুকে ওসিকে বৈদ্যুতিক শক, গ্রেফতার ৩

রাজবাড়ী থানায় ঢুকে ওসিকে বৈদ্যুতিক শক, গ্রেফতার ৩

রাজবাড়ী সদর থানায় ঢুকে ওসি ইফতেখারুল আলম প্রধানকে বৈদ্যুতিক শকার মেশিন দিয়ে শক দিয়ে আহত করেছেন এক যুবক। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার সকালে এ ঘটনায় রাজবাড়ী সদর থানার এসআই নীহারিকা সরকার বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। এর আগে, রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে ওসির নিজ অফিস কক্ষে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন, রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের ডিগ্রীচর চাঁদপুর গ্রামের আজাদ শেখের ছেলে শফিকুল ইসলাম (২৪), একই গ্রামের আজিজ শেখের ছেলে লিটন শেখ (৪৫) ও শহীদওহাবপুর ইউনিয়নের মো. ইউসুফ আলীর ছেলে আক্কাস আলী মিয়া (৪৩)। এদের মধ্যে আক্কাস আলী শহীদওহাবপুর ইউনিয়নের রূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

রাজবাড়ীর পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ জানান, রোববার বিকেলে লিটন থানায় একটি জিডি করতে যান। তার সঙ্গে থানায় যান শফিকুল। এ সময় লিটন ডিউটি অফিসারের কাছে গিয়ে ৯ জনের বিরুদ্ধে জিডি করতে চান। ৯ জনের বিরুদ্ধে জিডির বিষয়টি ডিউটি অফিসারের সন্দেহ হলে তিনি ওসি ইফতেখারুল আলম প্রধানকে জানান। তখন ওসি লিটন ও শফিকুলকে ডেকে তার রুমে নেন। শফিকুল ওসির রুমে ঢুকে আক্কাসকে ফোন করে লাইনে রেখে ফোন পকেটে ঢুকান। এ সময় ওসির সন্দেহ হলে ওসি শফিকুলের পকেট চেক করতে যান। তখন শফিকুল তার পকেটে থাকা ৫ হাজার কিলোভোল্টের বৈদ্যুতিক শকার মেশিন বের করে ওসির মুখে শক দেন। এতে ওসির মুখ কেটে যায়। এ সময় শফিকুল ও লিটন দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে। পরে তাদের সহযোগী আক্কাসকেও আটক করা হয়। পুলিশ সুপার বলেন, আহত ওসির মুখে একটি সেলাই লেগেছে। এ ঘটনায় থানার এসআই নীহারিকা সরকার বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে সরকারি কাজে বাধা দেওয়া ও হত্যাচেষ্টার মামলা করেছেন। মামলাটি জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। গোয়েন্দা পুলিশ তিন আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions