শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
বাউফলে থামছেই না ফিল্মী স্টাইলে ডাকাতি, আতঙ্কে উপজেলাবাসী

বাউফলে থামছেই না ফিল্মী স্টাইলে ডাকাতি, আতঙ্কে উপজেলাবাসী

মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে ফের দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় আতঙ্কিত পুরো উপজেলাবাসী। গেরস্তের বসত ঘরের মূল দরজা ভেঙে অস্ত্রের মুখে জিম্মি করে ফিল্মী স্টাইলে ডাকাতি কিছুতেই থামছে না।

সোমবার (৭ আগস্ট) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠী গ্রামের নজরুল ইসলামের ঘরে দুর্ধর্ষ এই ডাকাতির ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার জানায়, কর্পূরকাঠী গ্রামের মোঃ নজরুল ও তার বড় মেয়ে নুসরাত জাহান ঢাকায় বসবাস করেন। বাড়িতে মেয়ে রুকাইয়া জাহান ও ছেলে আবদুল্লাহকে নিয়ে তার স্ত্রী রুবিনা বেগম বসবাস করেন। সোমবার দিবাগত রাতে তাদের বসতঘরের প্রধান ফটক (সদর দরজা) ভেঙে ৪ সদস্যের একটি ডাকাত দল ঘরে প্রবেশ করে। এসময় তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি সংঘটিত করা হয়। এসময় ডাকাত দলের সদস্যরা প্রায় ৭ লাখ টাকা মূল্যের স্বর্নালঙ্কার, নগদ প্রায় লাখখানেক টাকা ও কিছু গুরুত্বপূর্ণ আসবাবপত্র ডাকাতি করে নিয়ে যায়।

ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শী মোসা. রুবিনা বেগম বলেন, ডাকাত সদস্যদের বয়স আনুমানিক ২২-২৫ বছর হবে। আমি ডাকাতিতে বাঁধা দিতে চাইলে ডাকাতরা আমাকে মারধর করে। একপর্যায়ে তারা আমার এবং আমার সন্তানদের গলায় ছুরি ধরে হত্যার হুমকি দেয়। এসময় আমি ভয়ে চুপ হয়ে গেলে, তারা প্রায় ১ঘন্টা ডাকাতি করে বীরদর্পে মালামাল নিয়ে চলে যায়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক এই বাংলাদেশকে বলেন, পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত দুই মাসে বাউফল উপজেলায় প্রায় এক ডজন চুরি-ডাকাতির খবর পাওয়া গেছে। সূর্যমণি ইউনিয়নের একটি ডাকাতি ঘটনায় অপরাধীদের গ্রেফতার করা হলেও কমছে না ডাকাতির ঘটনা। এ নিয়ে পুরো উপজেলার সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions