সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

শিরোনাম:
শরিফুল ইসলাম তুহিনের মুক্তির দাবিতে দাশুড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী
বরগুনার আমতলীতে দুই ভোটকেন্দ্রে দুর্বৃত্তদের আগুন

বরগুনার আমতলীতে দুই ভোটকেন্দ্রে দুর্বৃত্তদের আগুন

বরগুনার আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের বালিয়াতলী চরকগাছিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্র (নং-১৫৪) এবং আরপাঙ্গাশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে (নং-১৫৬) আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে আমতলী উপজেলার ওই দুই ভোটকেন্দ্রে আগুন দেয় দুর্বৃত্তরা।

এ ব্যাপারে আমতলী থানার ডিউটি অফিসার এসআই দাউদ-উল আলম জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ এবং রাতেই স্থানীয়দের সহযোগিতায় উপজেলার প্রতিটি কেন্দ্রে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আরপাঙ্গাশিয়া ইউপি চেয়ারম্যান সোহেলী পারভিন মালা বাংলাদেশ প্রতিদিনকে জানান, শুক্রবার রাত ১০টা থেকে পৌনে ১১টার দিকে দুই ভোটকেন্দ্রে আগুন দেওয়া হয়। পরে স্থানীয় লোকজন আগুন দেখতে পেয়ে ছুটে গিয়ে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions