শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
ফেনীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তির মৃত্যু

ফেনীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তির মৃত্যু

ফেনীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৫০) মৃত্যু হয়েছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) দিনগত রাতে ফেনী রেলস্টেশনের কাছে বারাহিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ফেনী রেল পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, শনিবার রাত ২টার দিকে ওই ব্যক্তি রেললাইন পারাপারের সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি মালবাহী ট্রেনে কাটা পড়েন। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে ফেনী রেলস্টেশন মাস্টার ও জিআরপি পুলিশ ক্যাম্পকে বিষয়টি জানায়। রেলওয়ের জিআরপি পুলিশ রাতেই ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ফেনী রেলস্টেশনে নিয়ে যায়।

ফেনী রেলস্টেশনে দায়িত্বরত রেলওয়ে জিআরপি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আমজাদ আলী চৌধুরী বলেন, শনিবার রাত প্রায় ২টার দিকে ফেনী রেলস্টেশনের কাছে বারাহিপুর এলাকায় একটি মালবাহী ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি মারা যান। মালবাহী ট্রেনটি চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিল। তিনি আরও বলেন, রোববার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় লাকসাম জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions