শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
ফরিদপুরের ভাঙ্গায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও বসত বাড়ি দখল মুক্ত করতে মানববন্ধন

ফরিদপুরের ভাঙ্গায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও বসত বাড়ি দখল মুক্ত করতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরের ভাঙ্গায় মিথ্যা মামলা হামলা ও নামে বে নামে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি ও বসত বাড়ি দখল মুক্ত করতে এলাকাবাসীর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৯ জুলাই) সাকাল ১০ টার সময় ভাঙ্গা উপজেলা পরিষদের সামনে এই মাননবন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধন শেষে সাংবাদিকদের লিখিত বক্তব্য পাঠ করে শোনান মো. ফয়েজ শেখ। লিখিত বক্তব্যে মো. ফয়েজ শেখ বলেন আসরাফ হোসেন জিন্না, আক্তার উদ্দিন ইলিয়াস, তুহিন মিয়া, ও ফেরদৌসি বেগম গং আমার ও আমার পরিবারের নামে বিভিন্ন সময় মিথ্যা মামলা, হামলা ও নামে বে নামে বিভিন্ন প্রতিষ্ঠানে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করছেন। আমাদের বসত বাড়ির জমি নিয়ে এই প্রভাবশালী মহলের সঙ্গে বিরোধ থাকায়েআমি ও আমার পরিবারের উপর হামলা, মামলাও প্রাণনাশের হুমকি দিচ্ছে। এই প্রভাবশালী মহল আমার ও আমার পরিবারের উপর এই পর্যন্ত ৫ টি মিথ্য মামলা ও ১০ টি মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করে আসছেন। এই প্রভাবশালী মহল আমার বসত বাড়ি ও পুকুরের ১২ শতক জমির ৪ শতক যবর দখল করে বসে আছে। আমাদের জমি ফেরত চাইলে আমাকে ও আমার পরিবারকে প্রাণনাশের হুমকি দেয়। এছাড়ও আরো মিথ্যা মামলা দেওয়ার ভয় দেখায়।

তিনি আরো বলেন, ভাঙ্গা থানার ৩৭ নং হাসামদিয়া মৌজার আর.এস দাগ নং ৪৬৭,৪৬৯,৪৭০ যাহার আর.এস খতিয়ান নং ২২৬, এস.এ দাগ নং ৪৬৭, ৪৬৯,৪৭০ যাহার এস.এ ২৪৮ বিএ.স দাগ নং ২৮৭৫, ২৮৮১ যাহার বি.এস দাগ নং ৭৯২ এই সব দাগের খতিয়ানে, ৩.৮২, ২.২২ মোট ৬.২ শতাংশ ক্রয় সুত্রে রেহানা ও আকলিমা মালিক হন। পৈত্রিক সুত্রে মালিক ৫.৫।

আমি ও আমার পরিবার মাননীয় প্রধানমন্ত্রী, জেলা প্রশাসক, উপজেলা প্রশাসন, ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ সহ প্রশাসন ও আইন শৃঙ্খলাবাহীনির সহযোগিতা কামনা করছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions