শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
পুকুর খননের সময় মিলল ১৫ কোটি টাকার বিষ্ণু মূর্তি

পুকুর খননের সময় মিলল ১৫ কোটি টাকার বিষ্ণু মূর্তি

নওগাঁর ধামইরহাটে পুকুর খননের সময় ১৫ কোটি টাকা মূল্যের একটি কষ্টি পাথরের মূর্তি পেয়েছেন এক ব্যক্তি। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে ওই মূর্তিটি উদ্ধার করে।

গতকাল বুধবার রাতে উপজেলার শিবপুর গ্রামের একটি পুকুর থেকে ওই মূর্তি উদ্ধার করা হয়।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, শিবপুর গ্রামের আব্দুস সাত্তার তার একটি পুরাতন পুকুর খনন করছিলেন। এ সময় তিনি মূর্তিটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে রাত অনুমান সাড়ে ৯টা নাগাদ ঘটনাস্থল থেকে প্রায় ১৫ কোটি টাকা মূল্যের মূর্তিটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ মূর্তিটির ওজন সাড়ে ১৫ কেজি।

এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি করে আদালতকে অবগত করা হয়েছে। আদালতের নির্দেশনা অনুযায়ী এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions