শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
 পাসপোর্ট দালাল চক্রের ২৬ জন আটক

 পাসপোর্ট দালাল চক্রের ২৬ জন আটক

পাসপোর্ট দালাল চক্রের ২৬ জন আটক

সহজে পাসপোর্ট করে দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নেওয়া দালাল চক্রের ২৬ সদস্যকে আটক করেছে র‌্যাপিড আ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)

রাজধানীর আগারগাঁওয়ে পাসপোর্ট করতে আসা সাধারণ মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন দালাল চক্রটি এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অভিযান চালায় র‌্যাব।

অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেন। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি ফজলুল হক।

তিনি বলেন, পাসপোর্ট করতে আসা সাধারণ মানুষেকে জিম্মি করে টাকা হাতিয়ে নেওয়া দালাল চক্রের ২৬ জনকে আটক করা হয়েছে।

দালালরা পাসপোর্ট প্রার্থীদের ফরমপূরণ, ফরম সত্যায়ন, ব্যাংকে ফি জমা দেওয়া নাম করে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন।  র‌্যাবের এ কর্মকর্তা বলেন, পাসপোর্ট অধিদপ্তর থেকে দালালদের প্রতি সতর্কীকরণ বিজ্ঞপ্তিও জারি করা হলেও দালাল চক্রের উপদ্রবে সাধারণ মানুষের হয়রানি বন্ধ না হওয়ায় অভিযান চালিয়ে ২৬ দালালকে আটক করে র‌্যাব-২। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং ভবিষ্যতেও এমন অভিযান অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions