শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
পলাশবাড়ীতে সাবেক এমপির কবর জিয়ারত করলেন রিপোর্টার্স ইউনিটির সদস্যরা

পলাশবাড়ীতে সাবেক এমপির কবর জিয়ারত করলেন রিপোর্টার্স ইউনিটির সদস্যরা

মোস্তাকিম রহমান, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর শহরের বৈরী হরিণমারী গ্রামের বাসিন্দা সাবেক এমপি ও উপজেলা আওয়ামীলীগের সফল সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকারের কবর জিয়ারত করেছেন পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির সদস্যরা।

শুক্রবার (০৭ জুলাই) সকাল ১১টার দিকে মরহুমের কবর জিয়ারতে দোয়া পরিচালনা করেন রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব পলাশবাড়ীর সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, রিপোর্টাস ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম,সহ- সভাপতি সিরাজুল ইসলাম,মিজানুর রহমান মিলন মন্ডল,সহ সাধারণ সম্পাদক শাহরিয়ার কবির আকন্দ,শেখ রানা,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক সাহারুল ইসলাম, সমাজ সেবা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সোহেল রানা,প্রচার ও প্রকাশনা সম্পাদক আসলাম আলী প্রমূখ।

উ‌ল্লেখ‌্য, গত ৭ জুলাই/২০২১ইং তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হ‌য়ে মৃত‌্যুবরণ ক‌রেন। মরহুম আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার পলাশবাড়ী পৌরশহরের ৮নং ওয়ার্ড বৈরী হরিণমারী (শ্রীপুর) গ্রামের সভ্রান্ত সরকার পরিবারের মরহুম সাফায়েত উল্লাহ সরকারের ছেলে। তি‌নি মুক্তিযুদ্ধের সংগঠক ছিলেন। তিনি ১৯৭৩ সালের প্রথম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তৎকালীন রংপুর-২২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।এরপর তিনি বাংলাদেশ আওয়ামী লীগ পলাশবাড়ী উপজেলা শাখার সভাপতি ও গাইবান্ধা জেলা শাখার সম্মানিত উপদেষ্টা ছিলেন। এছাড়াও পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির প্রধান উপদেষ্টা ও ডায়াবেটিক্স সমিতির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions