শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
পলাশবাড়ীতে ওসি’র পদক্ষেপে পলাশবাড়ীর সড়ক মহাসড়ক যানজট মুক্ত

পলাশবাড়ীতে ওসি’র পদক্ষেপে পলাশবাড়ীর সড়ক মহাসড়ক যানজট মুক্ত

পলাশবাড়ীতে ওসি’র পদক্ষেপে পলাশবাড়ীর সড়ক মহাসড়ক যানজট মুক্ত

গাইবান্ধা প্রতিনিধি।। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রতি বছরই সড়ক মহাসড়কগুলোতে যানজটে যাত্রীদের অনেক দূর্ভোগ পোহাতে হয় ৷ বিগত দিনের এ ধরনের সমস্যা সমাধানের লক্ষ্যে গাইবান্ধা পুলিশ সুপার মোঃ কামাল হোসেন এর দিক নির্দেশনায় এবারের ঈদ হবে একেবারে যানজট মুক্ত বললেন পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান ৷ তারই সার্বিক ব্যবস্থাপনায় ও চৌকস কর্মপরিকল্পনার ফলে বিগত সময়ের চাইতে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি পলাশবাড়ী পৌর শহরের সড়ক মহাসড়ক দীর্ঘদিনের যানজট থেকে তকমা মুক্ত হয়েছে । এ যানজট নিরসনে সার্বক্ষণিক ২৪ ঘন্টাই নিরলস পরিশ্রম করছেন পলাশবাড়ী থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের সদস্যরা।

গাইবান্ধা জেলা ও উত্তরবঙ্গের প্রবেশদ্বার খ্যাত পলাশবাড়ীর পৌর শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে স্থাপন করা হয়েছে সিসি ক্যামেরা, বাসস্ট্যান্ড গুলোতে ট্রাফিক পুলিশ সহ কমিউনিটি পুলিশের তদারকি ছাড়াও নির্মাণ করা হয়েছে যাত্রী ছাউনী ও কন্টোলরুম । দেশের বিভিন্ন স্থান হতে চলাচলরত যানবাহন গুলোর যাত্রী উঠা নামার সুন্দর পরিবেশ সৃষ্টির মাধ্যমে এ যানজট নিরসনে সাফল্য অর্জন করেছেন ওসি কেএম আজমিরুজ্জামান। তার এ সাফল্যে প্রশংসার দাবীদার থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ সদস্যরা। যানজট মুক্ত পৌর শহর বাস্তবায়ন হওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন জেলা পুলিশের কর্মকর্তারা, যানবাহনের মালিক, শ্রমিক, যাত্রী, জনসাধারণ সহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

এবিষয়ে থানা অফিসার ইনর্চাজ কেএম আজমিরুজ্জামান জানান, সকলের সহযোগীতায় আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও যানজট নিরসন করা সম্ভব হয়েছে ৷ ঈদের আগে ও পরে এ ধারাবাহিকতা বজায় থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions