শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
নারী পোশাক শ্রমিককে ধর্ষণের পর হত্যা, যুবকের ফাঁসির আদেশ

নারী পোশাক শ্রমিককে ধর্ষণের পর হত্যা, যুবকের ফাঁসির আদেশ

নারায়ণগঞ্জ মহানগর সিদ্ধিরগঞ্জ এলাকার এক নারী পোশাক শ্রমিককে ধর্ষণের পর হত্যার দায়ে আশরাফুল আলম নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল এ রায় দেন। রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান। দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আশরাফুল আলম লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মহিষখোচা গ্রামের মৃত সোলেমান আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, নিহত ঐ নারী পোশাক শ্রমিক তার স্বামীর সঙ্গে সিদ্বিরগঞ্জের সানারপাড় এলাকায় বাড়া ভাড়িতে থাকতেন। প্রতিদিন সকালে কারখানায় গেলেও ঘটনার দিন ২০১৮ সালের ২৫ নভেম্বর ঘরের কাজের জন্য তিনি কাজে যাননি। দুপুরে তার স্বামী ও বড় ভাইয়ের স্ত্রী খাবার খাওয়ার জন্য এসে দেখে ফ্ল্যাটের দরজা খোলা ও খাটের ওপর তার মরদেহ পড়ে আছে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বড় ভাই মশিউর রহমান বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন। তদন্তে জানা যায়, প্রতিবেশী আশরাফুল আলম সেদিন ঘরে ঢুকে ঐ নারীকে ধর্ষণের পর বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। এ মামলার একমাত্র আসামি আশরাফুলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা। আজ সাক্ষ্যপ্রমাণ শেষে এ রায় দেন আদালত।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions