রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
নাটোরের লালপুরে বিএনপি নেতা টিপুর মতবিনিময় সভা

নাটোরের লালপুরে বিএনপি নেতা টিপুর মতবিনিময় সভা

মোঃ তুষার ইমরান, লালপুর প্রতিনিধি: বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে মমিনপুর ভাটার মাঠে লালপুর বিএনপি ও অঙ্গ সংগঠন এর নেতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কদমচিলান ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান চাঁদ মিয়া সভাপতিত্বে ও গোপালপুর পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম রানা, সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ দফতর সম্পাদক ও নাটোর ১ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী তাইফুল ইসলাম টিপু।

এ সময় আরো উপস্থিত ছিলেন লালপুর উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাই নান্নু, গোপালপুর পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শাহীন উদ্দিন, ওয়ালিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুর সাত্তার মৃধা, লালপুর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নারিজ উদ্দিন বাবু ও ফিরজ হোসেন মিল্টন, গোপাপুর পৌর যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক আবুল খায়ের একে। নাটোর জেলা ছাত্রদলের সহ সভাপতি এনামুল হক বিদ্যুৎ, সহ সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান সোহাগ, সহ আইন বিষসয়ক সম্পাদক পল্লব সরকার, লালপুর থানা ছাত্রদলের সদস্য সচিব মঞ্জু আহমেদ রয়েল, যুগ্ম আহবায়ক আবু সালেহ কামরুল, তৌফিক সাইদ লিমন খোকন প্রমুখ ,আরো অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ।

এ সময় টিপু বলেন, আমি যদি জীবিত থাকি লালপুর বাগাতীপাড়া যদি কোন কর্মী জেলে যায় তার আইনি সহায়তাসহ তার পরিবারে যদি আর্থিক অবস্থা না থাকে আমি জেলে থাকলে সেই সকল দায় দায়িত্ব আমি জেল খানা থেকে নিবো। আর য়দি বাহিরে থাকি তাহলে তো কোন সমস্যা নেই। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, গত ৪০ বছর এই দলের রাজনীতি আপনাদের সাথে করছি আল্লাহ রহমতে বেগম খালেদা জিয়ার উন্নয়নে অনেক কর্মকাণ্ডে আমি সম্পৃক্ত থেকেছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions