শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
নওগাঁয় ছাত্রীকে যৌন হয়রানির মামলায় মাদ্রাসা শিক্ষকের জেল-জরিমানা

নওগাঁয় ছাত্রীকে যৌন হয়রানির মামলায় মাদ্রাসা শিক্ষকের জেল-জরিমানা

বিশেষ প্রতিনিধি: নওগাঁ জেলার সাপাহার থানার ডাঙ্গাপাড়া মহিলা মাদ্রাসার এক ছাত্রীকে যৌন হয়রানির মামলায় মাদ্রাসার শিক্ষককে তিন বছর সশ্রম কারাদন্ড ও বিশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে এক মাস বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করার রায় প্রদান করেন নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার। জরিমানার অর্থ যৌন হয়রানির শিকার ছাত্রীকে প্রদানের নির্দেশ দেন বিচারক।

আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ০৪ নভেম্বর মাদ্রাসার ছাত্রীরা যোহরের নামাজ পড়তে গেলে এই সুযোগে উক্ত ছাত্রীকে পড়নের লুঙ্গি খুলে শিক্ষক আব্দুস সালাম (৩৮) বিভিন্ন খারাপ অঙ্গ ভঙ্গি করেন ও এক পর্যায়ে শরীরের স্পর্শকাতর স্থানে স্পর্শ করেন। নির্যাতনের শিকার ছাত্রীর বাবা সাপাহার থানায় অভিযোগ করলে এস.আই মোঃ মনিরুল ইসলাম তদন্ত শেষে ঘটনার সত্যতা থাকায় আসামীর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল
করেন। আদালত ছয় জন সাক্ষীর সাক্ষ্য গ্রহন শেষে চলতি মাসের গত ২২ অক্টোবর যুক্তিতর্ক শ্রবন করেন। অদ্য রোববার রায়ের জন্য ধার্য তারিখে আসামী উপস্থিত থাকায় জনাকীর্ণ আদালতে আসামীকে তিন বছর সশ্রম কারাদন্ড ও বিশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে এক মাস বিনাশ্রম কারাদন্ডের রায় পড়ে শুনানো হয় এবং আসামীকে সাজা পরোয়ানা মূলে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার।

রাষ্ট্রপক্ষে বিশেষ কৌশলী এ্যাডভোকেট মোঃ মকবলু হোসেন ও আসামী পক্ষে এ্যাডভোকেট আবু জাইদ মোঃ রফিকুল আলম (রফিক) মামলা পরিচালনা করেন। রায়ে রাষ্ট্রপক্ষ সন্তোষ প্রকাশ করেন এবং আসামী পক্ষ উচ্চ আদালতে আপিল করার কথা জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions