রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
দুমকী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চান যাঁরা

দুমকী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চান যাঁরা

মো. রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধি: ৩য় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে পটুয়াখালীর দুমকীতে চেয়ারম্যান পদ-প্রত্যাশীরা বেশ জোরেশোরে প্রচার-প্রচারণায় নেমেছেন। এতে সকল মহলের লোকজনের বেশ সারা ফেলেছে এবং হিসাব-নিকাশ শুরু হয়েছে।

নাম অপ্রকাশিত রাখার শর্তে অনেকেই বলছেন, কেবল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে জানা যাবে আসলে কে কে থাকছেন নির্বাচনী মাঠে। কাকে এগিয়ে রাখছেন এমন প্রশ্নের জবাবে অনেকেই জানান, এবারের দুমকী উপজেলা পরিষদের নির্বাচন সমীকরণ আগের সকল নির্বাচনের চেয়ে নানা কারনে বেশ জটিল হতে পারে।

এদিকে বিভিন্ন সভা-সমাবেশ, কর্মী সভা, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিতি, মাহফিল ও ধর্মীয় অনুষ্ঠানে যোগদান, কর্মী-সমর্থকদের নিয়ে জাতির পিতার মাজার জিয়ারত, হাটবাজারসহ গুরুত্বপূর্ণ জনবহুল এলাকায় জনসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন বিনিময়, উঠান বৈঠক ও দোয়া চেয়ে নিজের অবস্থান পোক্ত করতে মাঠে রয়েছেন —

১. কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক, পল্লী সঞ্চয় ব্যাংকের পরিচালক, বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সভাপতি ও দুমকী উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত এবং বর্তমান চেয়ারম্যান ড. হারুন-অর-রশীদ হাওলাদার। ২. পটুয়াখালী জেলা আ’লীগের উপদেষ্টা কমিটির সদস্য, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি, পটুয়াখালী চেম্বার অব কমার্সের সদস্য ও দুমকী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান সিকদার। ৩. কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, পায়ারা সিরামিক ইন্ডাজট্রিজ লিঃ এর চেয়ারম্যান ও পায়রা শপিং পয়েন্ট কমপ্লেক্স’র ম্যানেজিং পার্টনার এবং গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন এ্যাড. মেহেদী হাসান মিজান। ৪. ঢাকাস্থ দুমকী উপজেলা জনকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা ও সভাপতি, দুমকী উপজেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এ্যাড. মাওলানা মোহাম্মদ রুহুল আমিন। ৫. দুমকী উপজেলা পরিষদে ২বার নির্বাচিত সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক মোসা: নাসিমা বেগম। ৬. উপজেলা আ’লীগের সহ-সভাপতি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও আঙ্গারিয়া ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সৈয়দ গোলাম মর্তুজা। ৭. পটুয়াখালী জজকোর্টের সাবেক এপিপি, দুমকী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ হুমায়ূন কবির বাদশা। ৮. ইউরোপের দেশ মাল্টা আ’লীগের সভাপতি, হাওলাদার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কাওসার আমিন হাওলাদার।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হবেন কিনা জানতে চাইলে মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সিকদার এই বাংলাদেশকে জানান, প্রার্থী হবো কিনা এখনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions