সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

শিরোনাম:
শরিফুল ইসলাম তুহিনের মুক্তির দাবিতে দাশুড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী
দুমকীতে নসিমন-অটো রিক্সার সংঘর্ষ, পথচারীর মৃত্যু

দুমকীতে নসিমন-অটো রিক্সার সংঘর্ষ, পথচারীর মৃত্যু

মো. রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকীতে নসিমন ও অটো রিক্সার সংঘর্ষে গুরুতর আহত পথচারী তাসলিমা বেগম (৪২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

নিহত ওই গৃহবধূ উপজেলার জলিশা গ্রামের সৈয়দ মহসিনের স্ত্রী। তিনি ৩ সন্তানের জননী।

বুধবার (২৪ জানুয়ারি) দুপুর ২ টার দিকে উপজেলার পীরতলা বাজারের সাফা ট্রেডার্সে এর সামনে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নিহতের এক স্বজন জানান, গুরুতর আহত অবস্থায় তসলিমাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং চিকিৎসক  বরিশাল রেফার করেন। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই রাতে তাসলিমার মৃত্যু হয়। তবে নসিমন চালককে সনাক্ত করা যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে ওসি (তদন্ত) মাহবুবুর রহমান এই বাংলাদেশকে জানান, সড়ক দুর্ঘটনার কথা আমাদের জানা নেই। কেউ লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions