মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী পৌরসভার দায়িত্বপ্রাপ্ত প্রশাসকের সাথে ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে বিক্ষোভ পথসভা অনুষ্ঠিত আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে বদলগাছীতে প্রস্তুতিমূলক সভা গাংনী অধ্যক্ষ ও এডহক কমিটির সভাপতির পদত্যাগ দাবিতে মানববন্ধন। শরিফুল ইসলাম তুহিনের মুক্তির দাবিতে দাশুড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
দুমকীতে এক ইলিশের দাম ৫ হাজার, দেখতে ক্রেতাদের ভীড়

দুমকীতে এক ইলিশের দাম ৫ হাজার, দেখতে ক্রেতাদের ভীড়

মো. রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকী উপজেলার রাজাখালী বাজারে আড়াই কেজি ওজনের একটি ইলিশের দাম হাকছেন মাছ ব্যবসায়ী কামাল হোসেন ৫ হাজার টাকা। আকারে ও ওজনে বড় সাইজের এ মাছটি দেখতে ক্রেতাদের ভীড় ছিল চোখে পড়ার মত।

সোমবার (১৩ নভেম্বর) বিকেলে উপজেলার রাজাখালী বাজার ঘুরে বিভিন্ন জাতের প্রচুর পরিমাণে মাছ দেখা গেছে। ক্রেতা- বিক্রেতাদের বেচা-কেনায় ব্যস্ত সময় পার করতে দেখা গেছে।

মাছ কিনতে আসা কৃষক রফিকুল ইসলাম খান বলেন, দুই মন চাল বিক্রি করেও এ মাছটি কিনতে পারবো বলে মনে হয় না। কারন স্থানীয় পর্যায়ে বাজারে প্রতি মন চাল পাওয়া যায় তেইশ থেকে চব্বিশ’শ টাকায়।

এদিকে ক্রেতারা মাছটির দাম চার হাজারের উপরে বলছেন বলে এই বাংলাদেশকে জানিয়েছেন ব্যবসায়ী কামাল হোসেন। তিনি আরো জানিয়েছেন,  সকালে বাউফলের কালাইয়া বাজার থেকে এ মাছটি ৪ হাজার টাকায় কিনে এনেছেন। কত টাকা হলে বিক্রি করবেন এমন প্রশ্নের জবাবে তিনি জানান,  ৪ হাজার ৫’শ হলে বিক্রি করবো।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions