শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক
ডা. অর্ণা জামানের উদ্যোগে বিনোদপুরের ৫ শতাধিক পথচারীরা পেলো উন্নতমানের ইফতার

ডা. অর্ণা জামানের উদ্যোগে বিনোদপুরের ৫ শতাধিক পথচারীরা পেলো উন্নতমানের ইফতার

ডা. অর্ণা জামানের উদ্যোগে বিনোদপুরের ৫ শতাধিক পথচারীরা পেলো উন্নতমানের ইফতার

সোনিয়া খাতুন রাজশাহী প্রতিনিধি : চলছে পবিত্র মাস মাহে রমজান। রমজান উপলক্ষে প্রথম রোজা থেকে নগরীর দুস্থ ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করছেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে নগরীর বিনোদপুর এলাকার প্রায় ৫ শতাধিক পথচারীদের হাতে উন্নত মানের ইফতার তুলে দেন তিনি।

ইফতার বিতরণ শেষে ডা. অর্ণা জামান বলেন, প্রতিবছরের মতো এবারও রমজানের প্রথম দিন থেকে আমরা ইফতার বিতরণ করছি। আমার কাছে মনে হয়, রাজশাহী শহরের মানুষ আমার পরিবারের মতো। আমি একটু ভালো খাবো আর আমার পরিবারের সদস্যরা খাবে না, আমি সেটা মেনে নিতে পারব না। তাই চেষ্টা করছি সাধ্যমতো তাদের হাতে ভালো কিছু খাবার তুলে দেওয়ার।

সেই সাথে এমন মানবিক কার্যক্রমে ছাত্রলীগের তরুণ নেতৃবৃন্দের অংশগ্রহণকে তিনি সাধুবাদ জানিয়ে বলেন, ছাত্রলীগের মতো অন্যান্য রাজনৈতিক সংগঠনসহ যারা বিত্তবান রয়েছে তারাও নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসলে সমাজের সকলেরই উপকার হবে।

ইফতার বিতরণকালে মতিহার থানা ছাত্রলীগের সভাপতি নাহিদুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক সৌরভ শেখসহ থানা,ওয়ার্ড ও কলেজ শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions