শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
ট্রলের শিকার জাহ্নবী কাপুর

ট্রলের শিকার জাহ্নবী কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর। স্বল্প সময়ের ক্যারিয়ার তার। তবুও দর্শকদের হৃদয় জয় করতে একটুও সময় লাগেনি। জাহ্নবীর যে কোনো কাজ নিয়েই এখন আলোচনা হয়। তবে আলোচনায় বলতে শুধু প্রশংসা জুটবে– বিষয়টি এমনো নয়। এবার এরই প্রমাণ মিলল নেটিজেনদের কটাক্ষে। ‘ল্যাকমে ফ্যাশন উইক ২০২৩’-এ অংশ নেওয়ার পর থেকেই ক্রমাগত ট্রলের শিকার হতে হচ্ছে জাহ্নবীকে। যদিও অভিনেতা-অভিনেত্রীদের যে কোনো বিষয়ে ট্রলড হওয়া নতুন কিছু নয়। নানা কারণেই সামনে আসে তাদের সব বিষয়। তবু বিষয়টি কিছুটা হলেও যে মন খারাপ করে দেয়, তা স্বীকারও করেছেন অনেকে। জাহ্নবী কাপুরও ট্রলের শিকার হয়ে খানিকটা হতাশ। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, এই বলিউড তারকা সম্প্রতি ‘ল্যাকমে ফ্যাশন উইক ২০২৩’-এ একেবারে অন্যরকম লুকে হাজির হয়েছিলেন। তাঁর পরনে ছিল একটি ধাতব ফিনিশ কালো পোশাক, যা তিনি শোর জন্য একটি ম্যাচিং বডি-গ্রেজিং স্কার্টের সঙ্গে পরেছিলেন। ফ্যাশন ডিজাইনার অমিত আগরওয়ালের এই পোশাকে তিনিই ছিলেন শো-স্টপার। তাই স্বাভাবিকভাবেই দর্শকের মনোযোগের কেন্দ্রবিন্দুতে ছিলেন এই অভিনেত্রী। কিন্তু তিনি র‍্যাম্পে যে হেঁটেছেন, তা দেখে অনেকেরই চক্ষু হয়ে গেছে চড়কগাছ। আর ফ্যাশন উইকের ভিডিও দেখার পর নেটিজেনরাও উঠেপড়ে লেগেছেন ট্রল করতে।

শুধু র‍্যাম্পে হাঁটা নয়, জাহ্নবীর পোশাক নির্বাচন নিয়েও কথা বলতে ছাড়েননি নেট দুনিয়ার বাসিন্দারা। এত কিছুর পরও বিষয়টি নিয়ে নীরবতা দেখাচ্ছেন অভিনেত্রী; যা থেকে বোঝা যায়, আপাতত এসব বিষয় ছেড়ে অভিনয় নিয়েই ভাবছেন তিনি। এদিকে বলিউডের পাশাপাশি দক্ষিণ ভারতীয় সিনে দুনিয়ায় অভিষেক হতে যাচ্ছে জাহ্নবী কাপুরের। কোরাতলা শিবা পরিচালিত দক্ষিণী ছবি ‘দেবরা’য় দেখা যাবে এই অভিনেত্রীকে। বিপরীতে থাকছেন আলোচিত অভিনেতা জুনিয়র এনটিআর। গুরুত্বপূর্ণ আরেকটি চরিত্রে দেখা যাবে সাইফ আলি খানকে। আগামী বছরের শুরুতে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions