শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
টাঙ্গাইলে বাস-ট্রাক-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২

টাঙ্গাইলে বাস-ট্রাক-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২

টাঙ্গাইলের কালিহাতীতে বাস-ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে নারীসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত চারজন আহত হয়েছেন। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের চাটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন- ভূঞাপুর উপজেলার ঘাটান্দি এলাকার মৃত মেছের আলীর স্ত্রী হীরামন বেগম (৬৫) ও কালিহাতীর উপজেলার তারাবাড়ী এলাকার সোহেল রানার ছেলে আব্দুল্লাহ মিয়া (২০)। তারা দু’জনেই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী।

আহত ব্যক্তিরা হলেন- কালিহাতী উপজেলার পালিমা গ্রামের মোতালেব মিয়ার ছেলে সিএনজিচালক রবিউল মিয়া (৩৫) ও ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের ভারই গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী হাসনা বেগম (৩৫)। বাকিদের নাম পরিচয় পাওয়া যায়নি। এলেঙ্গা হাইওয়ে পুলিশের ইনর্চাজ মীর মোহাম্মদ সাজেদুর রহমান বলেন, দুপুরে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি বাস ঘাটাইলের দিকে যাচ্ছিল। অপর দিকে ঘাটাইলের দিক থেকে ছেড়ে আসা বালুবাহী একটি ট্রাক এলেঙ্গার দিকে যাচ্ছিল। অপর দিকে, পালিমা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ঘাটাইলের দিকে যাচ্ছিল। বাস সিএনজিকে অতিক্রম করার সময় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকটি সিএনজির ওপর উল্টে পড়ে। এতে সিএনজির সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায় এবং দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions