শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
ঝিনাইদহ-২ আসনের স্বতন্ত্রী প্রার্থীর অফিস ভাঙচুর

ঝিনাইদহ-২ আসনের স্বতন্ত্রী প্রার্থীর অফিস ভাঙচুর

ঝিনাইদহ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়া জাহেদী মহুলের অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে হরিণাকুন্ড উপজেলার শাখারীদহ বাজারে এ ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থীর প্রতিনিধি কামরুল জোয়ারদার অভিযোগ করে বলেন, এ হামলা নৌকার সমর্থকরা চালিয়েছে। তিনি বলেন, রাত ৯টার দিকে হঠাৎ নৌকার সমর্থকরা আকস্মিকভাবে হামলা চালিয়ে তাদেরকে পিটিয়ে আহত করেন। এ সময় অফিসে রাখা চেয়ার-টেবিলও ভাঙচুর করে তারা। হামলায় শাখারীদহ গ্রামের মুকুল, শিখা ও কারুল নামে তিনজন আহত হন। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হরিণাকুন্ডু থানার ওসি মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions