শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
ঝিনাইদহ সীমান্তে ২০টি স্বর্ণের বারসহ আটক ২

ঝিনাইদহ সীমান্তে ২০টি স্বর্ণের বারসহ আটক ২

এম.এ.আর.নয়ন: ঝিনাইদহের মহেশপুর সীমান্তে ২০ স্বর্ণের বারসহ দুই চোরাকারবারি আটক হয়েছে। বৃহস্পতিবার (৪ মে) রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মহেশপুর থানাধীন পলিয়ানপুর গ্রামের মৃত সাদির আলী মণ্ডলের ছেলে মো. আশানুর (৪৮) এবং একই গ্রামের মৃত চয়েন মণ্ডলের ছেলে মো. নবিছদ্দি মণ্ডল (৫৮)। শুক্রবার (৫ মে) সকালে মহেশপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাসুদ পারভেজ রানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মাসুদ পারভেজ রানা জানতে পারেন দুইজন ব্যক্তি মহেশপুর থানাধীন পলিয়ানপুর এলাকা দিয়ে স্বর্ণ পাচারের উদ্দেশ্যে সীমান্তের দিকে গমন করবে।

অতঃপর অধিনায়কের নেতৃত্বে পলিয়ানপুর বিওপির একটি বিশেষ টহল দল পলিয়ানপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার কাজীরবেড় গ্রামের খোলা মাঠের মধ্যে এ্যাম্বুশ স্থাপন করে বসে থাকে।

বৃহস্পতিবার রাত আনুমানিক ১০টা ১৫ মিনিটের সময় দুইজন ব্যক্তি মাঠের মধ্যে দিয়ে সীমান্তের শূণ্য লাইনের দিকে যাওয়ার সময় এ্যাম্বুশ দল তাদেরকে চ্যালেঞ্জ করে দুই কেজি ৩৩১.১২ গ্রাম ওজনের ২০টি স্বর্ণের বারসহ তাদের আটক করে।

খাকী রং এর কস্টেপ দিয়ে পেঁচানো জব্দকৃত স্বর্ণের বারগুলো ধৃত আসামিদ্বয়ের পরিহিত লুঙ্গির কোমরে মোড়ানো অবস্থায় ছিল। আটকৃত স্বর্ণের বারের মূল্য এক কোটি ৮৫ লক্ষ ৮৭ হাজার ৬০০ টাকা। স্বর্ণের বার শুল্ক কর ফাঁকি দিয়ে ভারতে পাচারের জন্য বহন করা ও নিজ জিম্মায় রাখায় অভিযুক্ত ব্যক্তিদ্বয়কে গ্রেফতার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা দায়ের এবং ২০টি স্বর্ণের বার ঝিনাইদহ ট্রেজারী অফিসে জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions