শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক
জীবননগরে ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

জীবননগরে ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে তিন কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে। শুক্রবার (১৭ই নভেম্বর ২০২৩ খ্রি.) বিকালে উপজেলার মনোহরপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত কামাল হোসেন (৩৭) মনোহরপুর ইউনিয়নের মাধবখালী গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, জীবননগর থানার এসআই জামাল হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ শুক্রবার বিকাল সাড়ে ৪টার সময় মনোহরপুর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ওই গ্রামের একটি বেগুন ক্ষেতের সামনে পাকা রাস্তার উপর হতে তিন কেজি গাঁজাসহ কামাল হোসেন নামের একজনকে আটক করা হয়।

আটককৃত কামাল হোসেনের বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions