শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
জীবননগরে ব্যাডমিন্টন খেলার সময় স্ট্রোক করে একজনের মৃত্যু

জীবননগরে ব্যাডমিন্টন খেলার সময় স্ট্রোক করে একজনের মৃত্যু

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী গ্রামের আরিফুর রহমান জনি (৪২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (২৭শে ডিসেম্বর ২০২৩ খ্রি.) উথলী বাজারপাড়ায় ব্যাডমিন্টন খেলার সময় রাত ৯টার দিকে তিনি হঠাৎ স্ট্রোক করেন এবং হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মারা যান। তিনি বৃহত্তর উথলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম হাজী সাইদুর রহমান ধুন্দুর ছেলে।

জানা যায়, জনি বুধবার রাতে উথলী বাজারপাড়ায় প্রদীপের আমবাগানে ব্যাডমিন্টন খেলছিলেন। খেলা শেষে তিনি মাঠের পাশে মাচালে বসেন এবং পানি পান করেন। পানি পানের পর তিনি মাচাল থেকে মাটিতে পড়ে যান। পরবর্তীতে তাকে অ্যাম্বুলেন্সযোগে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা নিরীক্ষা শেষে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সদালাপী এবং হাস্যোজ্জ্বল আরিফুর রহমান জনির মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই তাঁর মৃত্যুতে প্রকাশ করেছেন গভীর শোক। বৃহস্পতিবার (২৮শে ডিসেম্বর ২০২৩ খ্রি.) দুপুর ২টার সময় উথলী হাইস্কুল ফুটবল মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions