শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
জীবননগরে পুলিশের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

জীবননগরে পুলিশের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। রবিবার (১৭ই সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার ধোপাখালী গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত আব্বাস মণ্ডল (৫৩) ধোপাখালী গ্রামের দক্ষিণপাড়ার মৃত কাশেম মণ্ডলের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে জীবননগর থানার ওসি এস এম জাবীদ হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানার এসআই শফিকুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ রবিবার রাতে জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের ধোপাখালী গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে ধোপাখালী গ্রামের ব্রিজের উপর হতে ৫০০ গ্রাম গাঁজাসহ আব্বাস মণ্ডলকে আটক করা হয়। এ ঘটনায় আটককৃত আসামির বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions