শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
জীবননগরের আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জীবননগরের আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী বিপুল-উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে অত্যন্ত আনন্দঘন পরিবেশে জাঁকজমকপূর্ণভাবে কেক কেটে উদযাপন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সেলিম আকতার খান মিন্টু, উপদেষ্টা ও সাপ্তাহিক জীবননগর বার্তার সম্পাদক ও প্রকাশক শামসুল আলম, আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাবেক সভাপতি ও সিনিয়র কবি আশরাফুন নাহার শোভা, জীবননগর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম বাবু, ডা. মোহা. রফিকুল ইসলাম, হাসাদাহ প্রেসক্লাবের সভাপতি ডি.এম মতিয়ার রহমান ও সাংবাদিক তারিকুর রহমানসহ সকল উপদেষ্টাগণের সার্বিক দিকনির্দেশনায় আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা হাকিবুর রহমান লিটন। বিশেষ অতিথি ছিলেন সাবেক চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মহিদুল ইসলাম মধু। অনুষ্ঠানে কেকে কেটে প্রেসক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। কেক কাটা শেষে অনুষ্ঠানের অতিথিবৃন্দ ও প্রেস ক্লাবের সদস্যরা একে অপরকে মিষ্টি মুখ করান। এসময় প্রেসক্লাবের সহ-সভাপতি রুস্তম আলী, সাধারণ সম্পাদক এস.এম নাসিম উদ্দীন, দপ্তর সম্পাদক শেখ রাশেদুজ্জামান রাশেদ, অর্থ-বিষয়ক সম্পাদক মোল্লা হাসিবুল হোসেন শান্ত, প্রচার সম্পাদক রিয়াদ মন্ডল,কার্যনির্বাহী সদস্য রানা মাহমুদ,জাহিদুল ইসলাম জাহিদ, সদস্য রাকিবুল ইসলাম রুবেল বিশ্বাস উপস্থিত ছিলেন।

অনুৃষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও ২ নং ওয়ার্ডের মেম্বার শেখ আতিয়ার রহমান, আইন বিষয়ক সম্পাদক খান তারিক মাহমুদ,সাংগাঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহাম্মেদ, হাফিজুর রহমান হাফিজ, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ব্যবসায়ী জামিরুল খান, ইউপি সদস্য শহিদুল ইসলাম কাস্টম, মুহাম্মাদিয়া দারুল উলুম কওমি মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মোল্লা মোঃমোতাহারুল ইসলাম চঞ্চল, আন্দুলবাড়ীয়া বাজার পরিচালনা কমিটির আহ্বায়ক কাজী আহসান হায়দার হাসান,আওয়ামী লীগ নেতা মীর খালিদুর রহমান খালিদ, আব্দুল জলিল বিশ্বাস, রেজাউল হক রেজা, আক্তারুল ইসলাম ইকবাল, জাহাঙ্গীর আলম, মুকুল বিশ্বাস,এলাহী বিশ্বাস,খন্দকার আল ইমরান,কাজী সাজু, প্রিন্সসহ অত্র ইউনিয়নের বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions