শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
জাতীয় নির্বাচন সংবিধান অনুযায়ী হবে: আনিসুল হক

জাতীয় নির্বাচন সংবিধান অনুযায়ী হবে: আনিসুল হক

আইনমন্ত্রী আনিসুল হক | ফাইল ছবি

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমাদের একটি সংবিধান আছে‌। বাংলাদেশে এই সংবিধান অনুযায়ী নির্বাচন হয়ে আসছে। আগামী জাতীয় নির্বাচনও সংবিধান অনুযায়ীই হবে।
শুক্রবার (১০ই ফেব্রুয়ারি) নেত্রকোণার মোহনগঞ্জে ‘মুক্তিযুদ্ধে মহেশখলা ইউথ ক্যাম্প ও ডাক্তার আখলাকুল হোসাইন আহমেদ’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, বইটির মোড়ক উন্মোচন করতে পেরে আমি অনেক আনন্দিত। বইটিতে মহান মুক্তিযুদ্ধের সময়ের নানা ঘটনা ও ইতিহাস তুলে ধরা হয়েছে। পাশাপাশি মোহনগঞ্জ উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কথা ও বর্ণনা রয়েছে বইটিতে। এই বই মুক্তিযুদ্ধের দলিল হিসেবে থাকবে।

তিনি আরও বলেন, ডাক্তার আখলাকুল হোসাইন আহমেদ মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান ও আমরা অনেক ক্ষেত্রে একই পরিবারের। আমাদের বাবারা বঙ্গবন্ধুর সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা ছিলেন। পরবর্তীতে আমরাও একসঙ্গে আইন পেশায় নিয়োজিত হয়ে হয়েছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আপিল বিভাগ ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি ও ডা. আখলাকুল হোসাইন আহমেদ মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান ওবায়দুল হাসান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, নেত্রকোণার জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions