শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
জমিজমার বিরোধে বাউফলে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

জমিজমার বিরোধে বাউফলে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মো. রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ জমিজমার বিরোধের জেরে পটুয়াখালীর বাউফলে ছোট ভাই রেজাউল আকন (৪৫) এর হাতে বড় ভাই রুহুল আমীন আকন(৫৪) খুন হয়েছেন। সোমবার (৬ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার ১১নং দাসপাড়া ইউনিয়নের উত্তর দাসপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত রুহুল আমিন আকন (৫৪) গ্রামে জমিজমা মাপজোখ করে জীবিকা নির্বাহ করতেন।

সূত্র জানায়, রুহুল আমিনের সঙ্গে তার ছোট ভাই রেজাউল করিম আকনের পৈত্রিক সম্পত্তি ভাগ বাটোয়ারা নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। সোমবার দুপুরে ছোট ভাই রেজাউল তার অংশের সম্পত্তি বন্টন করে দেওয়ার জন্য বড় ভাই রুহুল আমিনকে অনুরোধ করেন। এ বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে দুই ভাই ঘর থেকে ২টি ধারালো দা এনে উভয়কে আক্রমন শুরু করেন। ঘটনার সময় তাদের ভাগ্নে রুবেল (৩৫) উভয়কে নিষেধ করার জন্য এগিয়ে গেলে তাকেও কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। পরে ৩ জনকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক রুহুল আমিনকে মৃত ঘোষনা করেন। গুরুত্বর আহত অবস্থায় রেজাউল করিম ও তাদের ভাগ্নে রুবেলকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. দিবা দেবনাথ সাংবাদিকদের বলেন, নিহত ও আহতদের শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। বাউফল থানার ওসি আরিচুল হক এই বাংলাদেশকে বলেন, লাশ উদ্ধারের পর ময়না তদন্তের  জন্য পটুয়াখালী হাসপাতাল মর্গে প্রেরণ করার হয়েছে। রেজাউল ও রুবেল পুলিশের নজরদারিতে চিকিসাধীন রয়েছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions