শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
চাঁদপুরের হাজীগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

চাঁদপুরের হাজীগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় মারামারির জেরে ইমন হোসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বাকিলা ইউনিয়নে জনতাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইমন বাকিলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের লোধপাড়া কবিরাজ বাড়ির হারুনুর রশিদের ছেলে। তিনি পেশায় বার্ণিশ মিস্ত্রি ছিলেন।

নিহতের চাচা আব্দুল হান্নান বলেন, জনতা বাজারে একটি মারামারি হয়েছে। সেই মারামারির পর আমার ভাতিজা সেখানে অজ্ঞান অবস্থায় পড়েছিল। খবর পেয়ে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। স্থানীয়রা জানান, গত ২১ ফেব্রুয়ারি পূর্ব রাজাগাঁও মিজি বাড়িতে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে ইমন ও তার সহপাঠী সৈকতের সঙ্গে কয়েকজন যুবকের কথা কাটাকাটি হয়। এরই জেরে সাকচি পাড়া, নোওহাটা ও রাজারগাঁও গ্রামের ২০-২৫ জন দেশীয় অস্ত্র নিয়ে জনতা বাজার এসে ইমনকে ধাওয়া করে। এ সময় ইমন বাজারের পাশে এক বাড়িতে আশ্রয় নেন। পরে সেখানে গিয়ে তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা।

হাজীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদ বলেন, মারামারির ঘটনায় যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করা হচ্ছে। অভিযোগে পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions