শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
গোবিন্দগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

গোবিন্দগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মোস্তাকিম রহমান, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ সরকারি কলেজে এইচএসসি ২০২৩ পরীক্ষার্থীদের বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ জুলাই) দুপুরে গোবিন্দগঞ্জ সরকারি কলেজ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ হোসেন। তিনি তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের হাতে স্মার্ট ফোন নয়,লেখা-পড়া চর্চায় মনোযোগী হলে শিক্ষার্থীরা ভালো রেজাল্ট করবে, নিজেরা প্রতিষ্ঠিত হবে,পিতা-মাতা, পরিবার, সমাজ ও শিক্ষা প্রতিষ্ঠানের ভাবমূর্তি উজ্জ্ব করবে। এসময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোবিন্দগঞ্জ সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বশির আহাম্মেদ। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ সামছুল আলম শাহ্।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র কলেজের সহকারী অধ্যাপক জামিল হোসেন মন্ডল, প্রভাষক দীপক কুমার কর, প্রভাষক মাহমুদুর রহমান, প্রভাষক সোহেল রানা মন্ডল, প্রভাষক তরিকুল ইসলাম, প্রভাষক রফিকুল ইসলাম, প্রভাষক নূর মোহাম্মদ সিদ্দিকের সঞ্চালনায় কলেজ ছাত্রলীগের আহবায়ক শামীম প্রধান, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক রাজু সরকার, যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী, কলেজ ছাত্রলীগ নেতা আবির হোসেন প্রান্ত, ছাত্রলীগ নেতা কফিরুল ইসলাম রানাসহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষািকা, কর্মকর্তা-কর্মচারী ছাড়াও বিদায়ী ও কৃতি শিক্ষার্থীরাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions