শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
গাইবান্ধায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

গাইবান্ধায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

মোস্তাকিম রহমান, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত ও অনাদায়ে ১০ হাজার টাকার জরিমানার পরোয়ানাভুক্ত ও পলাতক আসামি শামসুল আলম ওরফে মিজানুর রহমান (৪৬) নামের এক আসামিকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৯ জুলাই) দুপুরে ধৃত আসামিকে গাইবান্ধা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত শামসুল আলম ওরফে মিজানুর রহমান নামের ব্যক্তি সে উপজেলার ভাতগ্রাম ইউপির বুজরুক পাকুরিয়া গ্রামের আমিনুর রহমান বাদশা মিয়ার ছেলে।

থানা সূত্রে জানা যায়, সাদুল্লাপুর থানার জিআর ৬৯৪/১৫, স্পেশাল ট্রাইবুনাল ৪৩/২০১৬ সালে আসামি মিজানুরকে ১৪ বছরের সাজা ও অনাদায়ে ১০ হাজার টাকা জরিমানা করে বিজ্ঞ আদালত। এসময় মিজানুর রহমান নামের আসামি আত্মসমর্পণ না করে সে দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। এরই ধারাবাহিকতার একপর্যায়ে গ্রেফতার অভিযান অব্যাহত রেখে শুক্রবার (২৮ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় ঢাকার একটি অভিজাত এলাকা হইতে আসামি শামসুল আলম ওরফে মিজানুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

এবিষয়ে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। ধৃত আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions