শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
কচুয়ায় গ্রাম পুলিশের মাঝে ঈদ সমগ্রী বিতরণ

কচুয়ায় গ্রাম পুলিশের মাঝে ঈদ সমগ্রী বিতরণ

কচুয়ায় গ্রাম পুলিশের মাঝে ঈদ সমগ্রী বিতরণ

আহসান হাবীব সুমন, কচুয়া প্রতিনিধি
কচুয়া থানার অফিসার ইনচদর্জ মোহাম্মদ মিজানুর রহমানের উদ্যোগে চাঁদপুর জেলা পুলিশ সুপারের পক্ষে ১১২ জন গ্রাম পুলিশের সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৯ই এপ্রিল) কচুয়া থানার গ্রাম পুলিশদের সাপ্তাহিক প্যারেড অনুষ্ঠান শেষে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। সাপ্তাহিক প্যারেডে কচুয়া থানার ১২টি ইউনিয়নের ১১২ জন দফাদার ও চৌকিদারের উপস্থিতিতে তাদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান।

এসময় তিনি বলেন, চৌকিদার ও দফাদারদের এলাকার সকল অসামাজিক কার্যকলাপ, কোথাও কোন দুর্ঘটনার সংবাদ পাওয়া গেলে তাৎক্ষণিক থানাকে অবহিত করা, চুরি, ডাকাতি, ছিনতাই, বাল্যবিয়ে, মাদকের সংবাদ থানাকে জানানোর জন্য নির্দেশনা প্রদান করেন। এছাড়াও সকলকে সতর্কতার সঙ্গে দায়িত্ব পালন সহ থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষা এবং পলাতক আসামিদেরকে গ্রেপ্তারের জন্য ব্যবস্থা নিতে সকলকে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের অনুরোধ জানান। প্যারেডের শেষভাগে ওসি কর্তৃক সকল বিট কর্মকর্তাদের উপস্থিতিতে চাঁদপুর জেলা পুলিশ সুপারের পক্ষে গ্রাম পুলিশের সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি উপহার প্যাকে পোলাওর চাল, তেল, চিনি, সেমাই ও দুধ দেয়া হয়। এসময় থানার এসআই মামুন সরকার, এসআই মাহদী হাসান, এএসআই জিয়াউল হক মিলন, এএসআই রিয়াদ হোসেন, এএসআই বাবুল মিয়া বেগ সহ অন্যান্য অফিসারদের উপস্থিতিতে ওসি গ্রাম পুলিশ সদস্যদের কর্মতৎপরতার প্রশংসা করেন এবং আগামী ঈদ উল আযহা পর্যন্ত কচুয়া উপজেলার ২৫ টি পয়েন্টে চুরি-ডাকাতি প্রতিরোধে কমিউনিটি পুলিশিং সদস্যসহ চলমান নৈশকালীন নিরাপত্তায় স্ট্যাটিক পেট্রল ডিউটি অব্যাহত রাখার নির্দেশনা দেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions