শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
আশুলিয়ায় কোটি টাকার তক্ষকসহ গ্রেফতার ২

আশুলিয়ায় কোটি টাকার তক্ষকসহ গ্রেফতার ২

ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে ক্রয়-বিক্রয় নিষিদ্ধ বণ্য প্রাণী তক্ষকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। যা কোটি টাকা বিক্রি করার স্বপ্ন দেখছিল বিক্রেতা তোফাজ্জল হোসেন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে সাভারের আশুলিয়ার দক্ষিণ গাজিরচট এলাকার আয়নাল মার্কেটের পাশে তোফাজ্জল হোসেনের বাড়িতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। তারা তক্ষকটি কোন এলাকা থেকে কিভাবে সংগ্রহ করেছে এব্যাপারে এখনও তথ্য পাওয়া যায়নি। আটকরা হলেন- আশুলিয়ার দক্ষিণ গাজিরচট এলাকার আয়নাল মার্কেট সংলগ্ন মৃত আব্দুস সাত্তারের ছেলে তোফাজ্জল হোসেন (৩৮)। তিনি তক্ষক বিক্রেতা বলে জানা গেছে। অপরজন হলেন তক্ষক ক্রেতা মো. রেজাউল ইসলাম (৪৫)। তিনি মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার বিনদগালা গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে। তবে তিনি ওই এলাকায় বাড়ি নির্মান করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় বিক্রয় নিষিদ্ধ বন্য প্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় হচ্ছে, এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করে আশুলিয়া থানা পুলিশ। এসময় একটি খাঁচার ভিতর বন্দী অবস্থায় একটি তক্ষকসহ দুইজনকে আটক করা হয়। তারা তক্ষকটি কোটি টাকায় ক্রয়-বিক্রয়ের চেষ্টা করছিল। অভিযান পরিচালনা করা আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, আটকদের একজন হলেন বিক্রেতা অপরজন ক্রেতা ও দালাল টাইপের ব্যক্তি। তারা দু’জনই তক্ষক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে হয়েছে শুক্রবার আদালতে পাঠানো হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions