শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
আলমডাঙ্গায় জুয়া খেলারত অবস্থায় পুলিশের হাতে ৫ জুয়াড়ি আটক

আলমডাঙ্গায় জুয়া খেলারত অবস্থায় পুলিশের হাতে ৫ জুয়াড়ি আটক

এম.এ.আর.নয়ন: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানা পুলিশের অভিযানে জুয়া খেলারত অবস্থায় ৫ জুয়াড়ি আটক হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় জুয়া খেলার কাজে ব্যবহৃত এক সেট তাস, নগদ পাঁচ হাজার ১৩০ টাকা এবং দুইটি প্লাস্টিকের বস্তা।

আটককৃতরা হলো, আলমডাঙ্গা থানাধীন টাকপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে ফারুক হোসেন (৪০), একই গ্রামের মৃত কছিম মণ্ডলের ছেলে বাচ্চু মিয়া (৪০), মৃত আমিরুল মোল্লার ছেলে জাহিদুল ইসলাম (৪১), শাহাদাত মণ্ডলের ছেলে বকুল হোসেন (৩৭) এবং জেহের মণ্ডলের ছেলে জুয়েল মণ্ডল (৩২)। আটককৃতদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় জুয়া আইনে মামলা রুজু করে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই তারিফুজ্জামান বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে সঙ্গীয় ফোর্সের সহায়তায় আলমডাঙ্গা থানাধীন টাকপাড়া গ্রামস্থ একটি চায়ের দোকান হতে জুয়া খেলারত অবস্থায় নগদ পাঁচ হাজার ১৩০ টাকা এবং জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জুয়াড়িকে আটক করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions