শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
অতিরিক্ত ডিআইজির বাবার বাড়িতে ডাকাতি

অতিরিক্ত ডিআইজির বাবার বাড়িতে ডাকাতি

সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এম এ জলিলের বাবা আবদুল বাতেনের গাজীপুরের গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল নগদ টাকা, স্বর্ণালংকার ও পুলিশের ইউনিফর্ম লুট করে নিয়ে গেছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাতে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের দক্ষিণ বেলতলী গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে।

অতিরিক্ত ডিআইজি’র বাবা আব্দুল বাতেন জানান, ঘটনার সময় কেবল তিনি ও তার স্ত্রী বাড়িতে ছিলেন। মধ্যরাতে বাড়ির দরজার লক ভেঙ্গে দেশীয় অস্ত্র নিয়ে ঘরে ঢুকে ৮ থেকে ১০ জনের ডাকাত দল। তারা হাফপ্যান্ট পরা ছিল। কারও মুখে মাস্ক, কারও মুখ কাপড় বাঁধা ছিল। এরপর গলায় অস্ত্র ঠেকিয়ে ভয় দেখিয়ে তারা প্রায় তিন ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ দেড় লাখ টাকা ও ছেলের পুলিশের ইউনিফর্ম লুট করে নিয়ে যায়।

তিনি জানান, ডাকাতদলের লোকজন তার ও তার স্ত্রীর গলায় ছুরি ঠেকিয়ে জিম্মি করে ফেলে। কোনো শব্দ করলে মেরে ফেলার হুমকি দেয়। এরপর প্রায় আধা ঘণ্টা ধরে চলে আসবাবপত্র তছনছ ও লুটপাট।

আবদুল বাতেন আরও জানান, লুটপাট শেষে বের হয়ে যাওয়ার সময় তাদের দুজনকে বেঁধে রেখে যেতে চান ডাকাত দলের সদস্যরা। নিজের অসুস্থতার কথা বলে অনুরোধ করার পর তাঁদের না বেঁধেই ডাকাতেরা চলে যায়। পরে বাইরে এসে আশপাশের লোকজনকে ঘটনার কথা জানান তারা।

এ বিষয়ে গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেন জানান, ঘটনার খবর পেয়ে বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions