শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
স্বামীর ‘থাপ্পড়ে’ স্ত্রীর মৃত্যুর অভিযোগ

স্বামীর ‘থাপ্পড়ে’ স্ত্রীর মৃত্যুর অভিযোগ

স্বামীর ‘থাপ্পড়ে’ স্ত্রীর মৃত্যুর অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি। লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্বামীর থাপ্পড়ে স্ত্রীর মৃত্যু অভিযোগ উঠেছে।পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ও স্থানীয়রা ধারণা করছেন।

বুধবার (১০ এপ্রিল ) দুপুরে আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের মোক্তারটারী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লাভলী বেগম (৪০) আদিতমারী উপজেলার মোক্তারটারী এলাকার তালেব মুন্সির মেয়ে। তার স্বামী জোবাইদুল ইসলাম (৪২) একই গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

ঘটনার পরপরই স্বামী জোবাইদুল ইসলামকে আদিতমারী থানা পুলিশ গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কিছুদিন ধরে ডায়াবেটিস রোগে আক্রান্ত লাভলী বেগম বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার দুপুরে পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে বিতর্ক হয় জোবাইদুল-লাভলী দম্পতির। এক পর্যায়ে জোবাইদুল তার স্ত্রী লাভলী বেগমের কানের নীচে থাপ্পড় দেন। এতে অসুস্থ হয়ে পড়লে দ্রুত লালমনিরহাট সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। স্ত্রীর মরদেহ নিয়ে বাড়িতে ফিরে মরদেহের পাশে বসে অনুতপ্তের কান্নায় ভেঙে পড়েন জোবাইদুল। খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ লাভলীর মরদেহ উদ্ধার করে এবং জোবাইদুলকে আটক করে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। নিহতের স্বামী জোবাইদুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions