শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
সমন্বিত ও ঐক্যবদ্ধভাবেই স্থায়ী উন্নয়ন সম্ভব: ইঞ্জি. শাহাদাৎ হোসেন শীবলু

সমন্বিত ও ঐক্যবদ্ধভাবেই স্থায়ী উন্নয়ন সম্ভব: ইঞ্জি. শাহাদাৎ হোসেন শীবলু

আহসান হাবীব সুমন, কচুয়া প্রতিনিধি: পেশাজীবি সমন্বয় পরিষদের মহাসচিব ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের ভাইস-প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু বলেন, সমন্বিত ও ঐক্যবদ্ধভাবেই যেকোন স্থায়ী উন্নয়ন সম্ভব। প্রতিটি মানুষ বেঁচে থাকে তার কর্মের মাধ্যমে। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন সেই জন্যই তিনি ইতিহাসে চিরস্মরণীয় থাকবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে, মুক্তিযুদ্ধের চেতনায় শক্তিকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) চাঁদপুরের কচুয়া মনোহরপুর ফাযিল (ডিগ্রি) মাদরাসার উদ্যোগে বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের সাবেক জিএম ইঞ্জি. এ.কে.এম মুশফিকুর রহমান (সেলিম)’র শোকসভায় ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু প্রধান অতিথির বক্তব্যে এইসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমেরিকার ভিসানীতি সবার জন্যই প্রযোজ্য। বিশেষভাবে যারাই নির্বাচনে বাধা প্রদান করবে তারাই এর আওতায় পরে যাবে। বিষয়ে কোন দল এতে খুশি হয়ে লাভ নেই৷ জনগন থেকে বিছিন্ন হয়ে নির্বাচনকে ব্যহত করার জন্য বিভিন্ন ভাবে বাঁধা দেওয়ার চেষ্টা করে যাচ্ছে বিএনপি। তাঁরা ভিন্ন পথে অবৈধভাবে ক্ষমতা দখল যাওয়ার চেষ্টা করছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ভয় পায় । বাংলাদেশের জনগণের উপর তাদের কোন আস্থা নেই স জন্য বিদেশীদের উপর নির্ভরশীল বিএনপি।

আগামী নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আওয়ামী লীগের মনোনয়ন বিষয়ে সাংবাদিকদের একপ্রশ্নে ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন শীবলু বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা তৃনমুল উন্নয়নে শতফুল ফুটতে দিয়েছেন। সেরা ফুলটি তিনি নিশ্চয়ই বাছাই করবেন। যাঁকেই নৌকা প্রদান করা হয় তাকেই বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

মাদ্রাসার অধ্যক্ষ জহিরুল ইসলাম পাটোয়ারীর সভাপতিত্বে ও আরবি প্রভাষক মাওঃ বশির উল্লাহর পরিচালনায় মরহুমের সৃতিচারণ করে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব, কচুয়া উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক রুহুল আমিন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, মাদ্রাসার শিক্ষক শামসুল আলম,আমির হোসেন, বেলাল হোসেন, ডা. মো: ইউসুফ, একেএম শাখায়ত হোসেন, ড. ইঞ্জি. নাঈম রহমান, আরিফ রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ জহিরুল ইসলাম পাটোয়ারীর ‌।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions