শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
সংবাদ প্রকাশের ১ ঘন্টা পরেই মানসিক প্রতিবন্ধী সজিব ফিরে পেলো পরিবার

সংবাদ প্রকাশের ১ ঘন্টা পরেই মানসিক প্রতিবন্ধী সজিব ফিরে পেলো পরিবার

মোস্তাকিম রহমান, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃঅবশেষে সংবাদ প্রকাশের ১ ঘন্টাপর হারিয়ে যাওয়া মানসিক প্রতিবন্ধী সজিব সন্ধান পেলো তার পরিবারের।

খোঁজ নিয়ে জানা যায়, সাঘাটা থানা অফিসার ইনচার্জ রাজু সরকার গত( ১৮ মার্চ) দিবাগত রাতে এই ছেলেটি কুড়িগ্রাম সদর থানা হেফাজতে আছে জানতে পায়। ছেলেটি বারবার শুধু উল্লা বলার কথা শুনে সাঘাটা থানার অফিসার ইনচার্জ ধারনা করে ছেলেটি হয়তো সাঘাটা- ফুলছড়ি উপজেলার হবে।

পরে ছেলেটির পরিবারের সন্ধান চেয়ে সংবাদ প্রকাশ করতে ওসি সাঘাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের ও সাংবাদিক মশিউর রহমানে’কে জানায়। অবশেষে সংবাদ প্রকাশের ১ ঘন্টাপর তার পরিবারের নিকট সংবাদ পোঁছাইলে সংবাদে উল্লেখিত সাঘাটা থানা অফিসার ইনচার্জ এর ফোন নম্বরে তার মা কথা বলে এবং হারানো ছেলেটিই তার বলে তিনি ছবি দেখে নিশ্চিত হয়।

তার পরিবার সুত্রে জানাযায়. ছেলেটি ফুলছড়ি উপজেলার গজারিয়া ইউনিয়নের মৃত্যু লক্ষণ চন্দ্রের একমাত্র ছেলে শ্রী সজিব চন্দ্র (৩০)। জন্মগতভাবে সজিব প্রতিবন্ধী হলেও বয়স বাড়ার সাথসাথে তার শারীরিক অস্বস্তি ও হারিয়ে যাওয়ার প্রবণতা বৃদ্ধি পাচ্ছে।

তার পরিবার নজরদারির মধ্য রাখার চেষ্টা করেও অনেক সময় ব্যর্থ হচ্ছে। গত একসপ্তাহ হলো সে তার বাড়ী থেকে হারিয়ে যায়। অনেক খোঁজাখুজি করে তাকে না পাওয়ায় একপর্যায়ে তার পরিবার হতাশ হয়ে যায়। পরিবার ধারনা করছে মানসিক প্রতিবন্ধী সজিবকে আর হয়তো ফিরে পাবোনা। সাঘাটা অফিসার ইনচার্জ ও সাঘাটা প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতায় ফিরে পেয়ে সকলে জন্য সৃষ্টিকর্তার নিকট দোয়া কামনা করেন। ১৯ মার্চ রোজ রবিবার সকালে খুঁজে পাওয়া ছেলেটিকে নিয়ে আসতে পরিবার কুড়িগ্রাম সদর থানার উদ্দেশ্য রওনা দিয়েছে বলে জানাগেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions