শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
লালমনিরহাট জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী হলেন আবু বক্কর সিদ্দিক শ্যামল

লালমনিরহাট জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী হলেন আবু বক্কর সিদ্দিক শ্যামল

লালমনিরহাট জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী হলেন আবু বক্কর সিদ্দিক শ্যামল

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধিঃ জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শ অনুসারী গুড্ডিমারী ইউনিয়নের প্রায়ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাক্তার আতিয়ার রহমান এর পুত্র জননেতা আবু বক্কর শ্যামল।তিনি দীর্ঘ সময় ধরে বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতাহার হোসেন এমপি’র বিশ্বস্ত ও আস্থাভাজন হয়ে তার ব্যাক্তিগত সহকারীর পাশাপাশি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসন কলেজের অধ্যক্ষ এবং লালমনিরহাট চেম্বার অব কমার্সের পরিচালক ও হাতীবান্ধা চেয়ারম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হিসাবে নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন ছাড়াও আবু বক্কর সিদ্দিক শ্যামল দীর্ঘদিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তিনি হাতীবান্ধা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন।গত ৩ এপ্রিল অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে জেলার ৪ জন হেবিওয়েট প্রার্থীকে পরাজিত করে ২৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তিনি। তার এই জয় ইতিহাস হয়ে থাকবে এমন মন্তব্য করতে গিয়ে বিজয়ী প্রার্থীর প্রস্তাবকারী পাটগ্রাম পৌর মেয়র মোঃ রাশেদুল ইসলাম সুইট বলেন আমরা তার জয়টাকে নিশ্চিত করতে অক্লান্ত পরিশ্রম করেছি বলেই তার বিজয়টা নিশ্চিত হয়েছে। এখন তার জীবনের নতুন অধ্যায় রচিত হয়েছে আমি তার সফলতা কামনা করছি।

জয়ের পর আবু বক্কর শ্যামলের সাথে কথা হলে তিনি বলেন আমার বাবা গুড্ডিমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রায়ত বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিয়ার রহমান ছিলেন জনবান্ধব মানুষ তার মৃত্যু’র পর গড্ডিমারী ইউনিয়নবাসী আমার প্রতি বিশ্বাস ও আস্থা রেখে পরপর দুইবার চেয়ারম্যান হওয়ার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন বলেই আমি পরপর দু’ বার চেয়ারম্যান হয়েছি। লালমনিরহাট জেলাবাসীর ভাগ্য উন্নয়ন ও জনপ্রতিনিধিদের স্বার্থ রক্ষায় জেলা পরিষদ উপনির্বাচনে মোবাইল ফোন মার্কায় ২৮২ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করায় আমি সকলের প্রতি কৃতজ্ঞ। আমি সবাইকে সাথে নিয়ে পরিকল্পিত লালমনিরহাট গড়েতুলবো। জয়ের ব্যাপারে আমি শুরু থেকেই শতভাগ আশাবাদী ছিলাম কারণ ভোটারদের প্রতি আমার আস্থা ও বিশ্বাস রয়েছে,তারা সঠিক সিদ্ধান্ত নিতে ভুল করেনি। আমার ও মোবাইল ফোন মার্কার জয় মানেই তাদের জয়।আমি সাংবাদিক ভাইদের মাধ্যমে জেলাবাসীর কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।উল্লেখ লালমনিরহাট জেলা পরিষদ উপনির্বাচনে আবু বক্কর সিদ্দিক শ্যামলের নিকটতম প্রতিদন্দি কাপ-প্রিচ মার্কার প্রার্থী সাবেক মহিলা এমপি এ্যাডভোকেট সফুরা বেগম ২৭২ ভোট পেয়েছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions