রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
লালপুরে সিএনজি অটোরিকশা মালিক শ্রমিকের মতবিনিময় সভা

লালপুরে সিএনজি অটোরিকশা মালিক শ্রমিকের মতবিনিময় সভা

লালপুরে সিএনজি অটোরিকশা মালিক শ্রমিকের মতবিনিময় সভা
লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুর উপজেলার অটো রিক্সা সিএনজি ও থ্রীহুইলার মালিক সমিতির উদ্যোগে সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১নভেম্বর) বিকেলে লালপুর উপজলার শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় ও বিএম কলেজ মাঠে নাটোর জেলা সিএনজি, থ্রী হুইলার, ও অটো রিক্সা সমিতির সভাপতি আহসান আলীর সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (লালপুর -বাগাতিপাড়া) ১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। অনুষ্ঠানে সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন,আমি বেঁচে থাকা অবস্থায় আমার শরীরে এক ফোঁটা রক্ত থাকা পর্যন্ত কাউকে চাঁদাবাজি করতে দেবনা। আমি এমপি হওয়ার পর নির্বাচনী এলাকা লালপুর-বাগাতিপাড়ার সাধারণ রিক্সা, ভ্যান ও অটো চালকদের কাছ থেকে চাঁদাবাজি বন্ধ করেছি। রেজিষ্ট্রী অফিসে জমি ক্রয়-বিক্রয়ে জনসাধারণের কাছ থেকে নেয়া হতো অতিরিক্ত টাকা, সেটাও বন্ধ করেছি। বাংলার মাটিতে আর কাউকে চাঁদাবাজি করতে দেয়া হবেনা।

এ সময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আ স ম মাহামুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, ৮ নং দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা, এবি ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আসলাম মাষ্টার, লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি মনোয়ার হোসেন নান্টু, আওয়ামী লীগ নেতা রোকোনুল ইসলাম লুলু, তৌহিদুল ইসলাম বাঘা,লালপুর উপজেলা সিএনজি ও থ্রী হুইলার সমিতির সভাপতি শাহীন আলোম, সাধারণ সম্পাদক নান্নুসহ উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতৃবৃন্দ ও সমিতির মালিক শ্রমিকগন উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথি ইমান আলী নামের একজন কে ৫০ হাজার টাকার একটি চিকিৎসা সেবা চেক প্রদান করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions