রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহতের ঘটনায় বাসচালক-হেলপার আটক

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহতের ঘটনায় বাসচালক-হেলপার আটক

ময়মনসিংহে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহতের ঘটনায় বাসের চালক সিরাজুল ইসলাম ওরফে সিপাহি ও হেলপার জনি মিয়াকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ১১টার দিকে শেরপুরের ঝিনাইগাতীর বন্ধভাটপাড়া এলাকা থেকে তাদের আটক করে ঝিনাইগাতী পুলিশ। আটক সিরাজুল ইসলাম শেরপুর শহরের মীরগঞ্জ এলাকার চাঁন মিয়ার ছেলে ও জনি মিয়া শেরপুর শহরের চাপাতলী এলাকার আনিসুর রহমানের ছেলে।

ঝিনাইগাতী থানার এসআই রাজীব ভৌমিক বলেন, গোপন সংবাদে উপজেলার বন্ধভাটপাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় আত্মীয়ের বাড়িতে আশ্রয় নেয়া সিরাজুল ও জনিকে আটক করা হয়। এর আগে, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে আদিল পরিবহনের একটি বাস ঢাকা থেকে শেরপুরে যাচ্ছিল। পথিমধ্যে ময়মনসিংহ সদর উপজেলার আলালপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা একই পরিবারের তিন ও চালকসহ সাতজন নিহত হন। ঘটনার পর কৌশলে পালিয়ে যান বাসের চালক ও হেলপার।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions