শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক
বাগেরহাটের মোরেলগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বাগেরহাটের মোরেলগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বাগেরহাট জেলার মোরেলগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও চার জন। বুধবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের সিআরসি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। দুর্ঘটনায় নিহতরা হলেন- পৌরসভার ৩নং ওয়ার্ডের সালাম খানের ছেলে এনামুল খান (২৬) ও পঞ্চকরন ইউনিয়নের দলিল লেখক রুহুল আমিন হাওলাদারের ছেলে রাকিবুল হাওলাদার (৩২)।

ওসি সাইদুর রহমান জানান, দুই মোটরসাইকেলে ছয় জন নিয়ে দ্রুত গতিতে ড্রাইভ করার সময় মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিহত এনামুলের মরদেহ ও মোটরসাইকেল দুটি থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান। আর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা প্রবির কুমার দেব নাথ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দিয়েছে। দুর্ঘটনায় আহত রাহিন (২৪) ও তাজিনের (২২) চাচা শহিদুল ইসলাম জানান, দুই ভাইয়ের অবস্থা সংকটাপন্ন। এখনও জ্ঞান ফেরেনি। সম্পর্কে তারা চাচাতো ভাই। এ ছাড়াও উপজেলার বাদুরতলা গ্রামের ওমর হাওলাদার ছেলে রমজান (২৪) ও শরণখোলা উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের বীরেন্দ্রনাথ হালদারের ছেলে দেবাশিষ হালদারকে (২১) গুরুতর আহত অবস্থায় খুলনায় স্থানান্তর করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions