মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

শিরোনাম:
শরিফুল ইসলাম তুহিনের মুক্তির দাবিতে দাশুড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী
বাউফলে ডিবি’র জালে ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

বাউফলে ডিবি’র জালে ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে ডিবি’র জালে ৮০০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

আটককৃতরা হলেন-কক্সবাজার জেলার চকরিয়া থানার সিকদার পাড়া এলাকার পূর্ব বড় ভেওলা’র মৃত. ইব্র্রাহীমের স্ত্রী মোসাঃ হাসিনা বেগম (৫০), ওই একই এলাকার মোঃ আবুল কালামের ছেলে মোঃ সালাউদ্দিন (২২) এবং পটুয়াখালী জেলার গলাচিপা’র চিকনিকান্দি ইউনিয়নের সুতাবাড়িয়া ৩নং ওয়ার্ডের মোঃ রফিকুল ইসলাম হাওলাদারের ছেলে মোঃ জাফর হাওলাদার (৩৫)।

রবিবার (২৬ নভেম্বর) ভোর সাড়ে ৬ টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড নিমদী এলাকার মোঃ হানিফ মৃধা’র (৭০) টিনসেড বসত ঘরের সামনে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এসআই সঞ্জীব কুমার সরকার এই বাংলাদেশকে বলেন, আটককৃতদের কাছ থেকে মাদক কারবারি কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল ও ৩ টি সিম জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন,  গলাচিপা’র মোঃ রফিকুল ইসলাম হাওলাদারের ছেলে জাফর হাওলাদার এছাড়াও ২টি মাদক মামলার এজাহার ভুক্ত আসামী।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখা’র অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা বলেন, আটককৃতদের নামে বাউফল থানায় মাদক সংশ্লিষ্ট মামলা হয়েছে। তাদেরকে আজ (২৬ নভেম্বর) কোর্টে সোপর্দ করা হবে।

তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান পরিষ্কার। মাদক নিমূর্লে আমরা কাজ করে যাচ্ছি। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions