শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
বাউফলে কৃষকের লাশ উদ্ধার, ভাইয়ের বিরুদ্ধে হত্যার অভিযোগ

বাউফলে কৃষকের লাশ উদ্ধার, ভাইয়ের বিরুদ্ধে হত্যার অভিযোগ

মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে নিজ কৃষি জমি থেকে রাম জীবন সিকদার(৬৫) নামে একজন বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের পরিবারের সন্দেহ তাকে তার আপন ভাই হত্যা করেছে।

মৃতের ছেলে রিপন সিকদার জানান, পারিবারিক বিরোধের জেরে তার চাচা ভবরঞ্জন সিকদার তার পিতাকে হত্যা করতে পারে বলে সন্দেহ তাদের।

বুধবার (২৩ আগস্ট) সকালে মৃতের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ১২নং বাউফল সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড দক্ষিণ বিলবিলাস গ্রামের মৃতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে হেফাজতে নেয় পুলিশ।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার খুব সকালে মৃত রাম জীবন নিজ বাড়ির দক্ষিণ পাশের কৃষি জমিতে আমন ধান রোপনের জন্য বাড়ি থেকে বের হয়। সকাল ১০ টার সময়েও সকালের খাবার খেতে বাড়িতে না ফেরায় মৃতের স্ত্রী কাজল রাণী স্বামীকে খোঁজাখুঁজি শুরু করেন। তিনি খোঁজ করতে কৃষি জমিতে পৌঁছালে স্বামীকে বীজতলার জমানো পানিতে মুখ থুবড়ে পড়ে থাকতে দেখেন। তখন তিনি ডাকচিৎকার দিলে স্থানীয় কৃষকরা ঘটনাস্থলে আসেন৷ সকলে মিলে রাম জীবনের নিথর দেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। বাড়িতে পৌঁছে তারা নিশ্চিত হয় তিনি মৃত্যু বরণ করেছেন।

একইদিন বিকেলে জরুরি সেবা- ৯৯৯ এর মাধ্যমে বাউফল থানায় হত্যাকান্ডের অভিযোগ জানানো হয়।

অভিযোগের প্রেক্ষিতে লাশ উদ্ধার করে থানার হেফাজতে নিয়ে আসে পুলিশ। লাশের সুরতহাল ও পারিপার্শ্বিক আলামতে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে এটি স্বাভাবিক মৃত্যুর ঘটনা। শারিরীক অসুস্থতা জনিত কারণে তিনি মুখ থুবড়ে পানিতে ডুবে মারা গেছেন। প্রকৃত সত্য ঘটনা উদঘাটনের জন্য বিষয় গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক এই বাংলাদেশকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করছে পুলিশ। এ বিষয়ে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions