শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
পায়ে হেঁটে ৩ হাজার ৮০০ কিলোমিটার অতিক্রম করা নারীর গল্প বলবেন প্রিয়াঙ্কা

পায়ে হেঁটে ৩ হাজার ৮০০ কিলোমিটার অতিক্রম করা নারীর গল্প বলবেন প্রিয়াঙ্কা

পায়ে হেঁটে ৩ হাজার ৮০০ কিলোমিটার অতিক্রম করা নারীর গল্প বলবেন প্রিয়াঙ্কা
আজ তিনি বৈশ্বিক তারকা। শুধু অভিনেত্রী হিসেবে নয়, প্রযোজক হিসেবেও প্রিয়াঙ্কা চোপড়ার বেশ সুনাম আছে। এবার প্রযোজক হিসেবে নির্যাতিত নারীদের পাশে দাঁড়াতে চলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অ্যামাজন প্রাইম ভিডিওতে আনতে চলেছেন বিশেষ এক ছবি।

আজ প্রিয়াঙ্কার খ্যাতি ভারত ছাড়িয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে। সাবেক এই বিশ্বসুন্দরী নানা সময়ে নারীদের পাশে দাঁড়িয়েছেন। এবার তিনি তাঁর প্রযোজনা সংস্থা পার্পেল পেবল পিকচার্সের ব্যানারের তলায় আনতে চলেছেন তথ্যচিত্র ‘উইমেন অব মাই বিলিয়ন’। অজিত শর্মা পরিচালিত তথ্যচিত্রটি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে।
সম্প্রতি প্রাইম ভিডিও আয়োজিত ‘আর ইউ রেডি’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা।

এই আসরে তিনি আনুষ্ঠানিকভাবে তথ্যচিত্রটির ঘোষণা করেন। তথ্যচিত্রটির নির্মাণের ক্ষেত্রে তাঁর সঙ্গে আছে অডেসিয়াস অরিজিনালস। প্রাইম ভিডিওর এই আয়োজনে প্রিয়াঙ্কা তথ্যচিত্রটি প্রসঙ্গে বলেন, ‘প্রাইম ভিডিওর সঙ্গে আমার সম্পর্ক বেশ দীর্ঘ। প্রায় চার বছর ধরে আমরা একসঙ্গে আছি। আমি যেসব কাজ করেছি, সব ক্ষেত্রেই ওদের আমার পাশে পেয়েছি। ছবিটা তারই মধ্যে একটি।’

প্রিয়াঙ্কা আরও বলেছেন, ‘নারীদের ওপর নির্যাতন শুধু ভারতেই হয় না। সারা বিশ্বেই নারী নির্যাতনের ঘটনা ঘটে আসছে। কিন্তু এ নিয়ে বেশি কথা বলা হয় না।’

‘উইমেন অব মাই বিলিয়ন’ তথ্যচিত্রটি সৃষ্টি বকশি নামের এক নারীর জীবনের প্রেরণায় নির্মিত। তিনি কন্যাকুমারী থেকে কাশ্মীর পায়ে হেঁটে ৩ হাজার ৮০০ কিলোমিটার পথ অতিক্রম করেছেন। সৃষ্টির এই পথ অতিক্রম করতে ২৪০ দিন সময় লেগেছিল। এই ভ্রমণের সময় দেশের বিভিন্ন প্রান্তের নারীদের সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়েছিল। এসব নারীর জীবনের নানা অভিজ্ঞতার কথা তিনি শুনেছিলেন।

প্রিয়াঙ্কা জানিয়েছেন ‘উইমেন অব মাই বিলিয়ন’ তথ্যচিত্রে সমাজসেবী প্রজ্ঞা প্রসুনকে দেখা যাবে। নির্যাতনের শিকার নারীদের পুনর্বাসনে প্রজ্ঞা তাঁর প্রায় সমগ্র জীবন উৎসর্গ করেছেন।

প্রিয়াঙ্কা বলেছেন, ‘আমি আমার প্রযোজনা সংস্থা পার্পেল পেবল পিকচার্সের মাধ্যমে সেই সব নির্মাতার সঙ্গে যুক্ত হই, যাঁরা এ ধরনের কাহিনি শোনাতে চান। আর এ ধরনের কাহিনির জন্য যাঁরা আবেগপ্রবণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions