রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
পাবনা-৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন আ.লীগের প্রার্থী গালিব শরীফ

পাবনা-৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন আ.লীগের প্রার্থী গালিব শরীফ

বিশেষ প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী গালিবুর রহমান শরীফ। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা পৌনে ১১টার দিকে সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাশের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। গালিবুর রহমান শরীফ প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের পুত্র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মক্তিযোদ্ধা মোঃ রশীদুল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মিন্টু, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয় সম্পাদক মাহ্জেবিন শিরীন পিয়াসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন। এর আগে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে গালিব শরীফ বলেন, নির্বাচনে অংশগ্রহনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দিয়েছেন। এর আগে আমার প্রয়াত পিতা এ আসনে পাঁচ বার এমপি ছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে সারা বাংলাদেশে যেমন উন্নয়ন হয়েছে, ঈশ্বরদীতে আামার প্রয়াত পিতার হাত দিয়ে তেমন উন্নয়ন হয়েছে। ইনশাল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। ঈশ্বরদী ও আটঘরিয়ার জনগণের আমার উপর আস্থা আছে বলে আমি বিশ্বাস করি। নির্বাচন আচরণবিধি মেনে একটি সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে এ আসনে নৌকা বিপুল ভোটে বিজয় অর্জন করবে এটাই আমার প্রত্যাশা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions