রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
পাবনা-৪ আসনে নৌকার মনোনয়ন পেলেন গালিবুর রহমান শরীফ

পাবনা-৪ আসনে নৌকার মনোনয়ন পেলেন গালিবুর রহমান শরীফ

বিশেষ প্রতিনিধি: সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের মনোনয়ন পেয়েছেন গালিবুর রহমান শরীফ। তিনি এ আসনের পাঁচবারের সংসদ সদস্য ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর ছেলে।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার নাম ঘোষণা করেন। গালিবুর রহমান শরীফ এবারই প্রথম মনোনয়ন পেলেন। তিনি পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

জানা যায়, পাবনার ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলা মিলে পাবনা-৪ আসন গঠিত। এ আসনে ১৯৯১ সালে বিএনপির সিরাজুল ইসলাম সরদার নির্বাচিত হন। এরপর এ আসনে ১৯৯৬ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত টানা পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু। ২০২০ সালে তার মৃত্যুর পর এ আসনে উপ-নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।
পাবনা-৪ আসনে ২৫ জন আওয়ামী লীগ নেতা-নেত্রী মনোনয়নপত্র কিনে জমা দেন। এদের মধ্যে গালিবুর রহমান শরীফের মনোনয়ন চূড়ান্ত করে আওয়ামী লীগ।
ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস বলেন, আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা পাবনা-৪ আসনে গালিবুর রহমান শরীফকে মনোনয়ন দিয়েছেন। তাকে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions