রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
পাবনায় দুপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ২০

পাবনায় দুপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ২০

পাবনার বেড়া উপজেলায় ঠিকাদারি টাকা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে গুলিবিদ্ধসহ উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১০ জনকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও ঠিকাদারি টাকা দিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরে বেড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাসুদ রানা ময়ছারের সাথে সাঁথিয়া উপজেলার করমজা এলাকার কালু মল্লিকর বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে ময়ছার কালু মল্লিকের কাছে ঠিকাদারির পাওনা টাকা ফেরত চাইলে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এসময় একে অপরকে দেখে নেয়ারও হুমকি দেন।

পরে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বেড়া উপজেলার সানিলা মহল্লা থেকে ময়ছারের নেতৃত্বে নৌকার পক্ষে শান্তি মিছিল বের হয়। মিছিলটি সাঁথিয়ার করমজা এলাকার দিকে গেলে কালু মল্লিকের লোকজন মিছিলে হামলা করে। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ, র‍্যাব ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions